Covid-19Education

কোভিড-১৯ এর টিকা সংক্রান্ত তথ্য পাঠানোর সময়সীমা বৃদ্ধি -Covid 19

 আসসালামু আলাইকুম , 

আমি আজ আপনাদের মাঝে নতুন একটি বিষয় নিয়ে হাজির হয়েছি। যা এই সময়ের জন্য জুরুরি। সংবাদ বিজ্ঞপ্তিতে  এন ইউ’র শিক্ষার্থীদের কোভিড-১৯ এর টিকা সংক্রান্ত তথ্য পাঠানোর সময়সীমা বৃদ্ধি করা হয়েছে ।  এই বিষয়ে নোটিশ জারি করেছে জাতীয় বিশ্ববিদ্যালয়। নোটিশটি পড়তে

ক্লিক করুন: 

Covid 19 ,Covid Notice, National univercity
আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয় এর ছাত্র বা ছাত্রী হয়ে থাকেন বা কলেজের  ছাত্র বা ছাত্রী হয়ে থাকেন তাহলে আপনি এই টিকা নিতে পারবেন। এই টিকা নেওয়ার জন্য আপনার ৪ টি বিষয় প্রয়োজন হবে। 
তা হলো :
১. রেজি নম্বর 
২. এন.আই.ডি নম্বর
৩. জন্ম তারিখ 
৪. মোবাইল নম্বর 
  
প্রথমতো আপনাকে  নিচের লিংক এ ক্লিক করতে হবে । 
ওয়েবসাইট এ যেতে ক্লিক করুন: 
Covid 19 update

তারপর আপনার সামনে একটি পেইজ চলে আসবে। তখন আপনি সেই পেইজ এ আপনার রেজিঃ নম্বর চাবে । আপনি তা দিয়ে পূরণ করলে আপনাকে ২য় পেইজ এ নিয়ে যাবে। 
সেখানে আপনার মোবাইল নম্বর , এন.আই.ডি নম্বর এবং জন্মতারিখ চাইবে। তা সঠিক ভাবে পূরণ করে সাবমিট করলে। আপনাকে কনফারমেশন মেসেস দিবে। 
তাহলেই আপনার কাজ শেষ। 
এই বিষয়ে যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে আপনি যোগাযোগ করতে পারেন। 
যোগোযোগ  এর ঠিকানা:  শেরপুর সরকারি কলেজ 
যে কোন তথ্যের জন্য Email(formfillup.nu@gmail.com) এ যোগাযোগ করুন । 
যাদের NID নাই তারা 12/07/2021 পর online এ দেখার জন্য অনুরোধ করা হলো।
অনার্স এর 2014-15, 2015-16, 2016-17, 2017-18, 2018-19, 2019-20 Session গুলোর data পাওয়া যাবে। ভাইস-চ্যান্সেলর মহোদয়ের নির্দেশক্রমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সকল কলেজ/শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের কোভিড-19 টিকা গ্রহণ সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহের নিমিত্তে বর্ণিত লিংক http://103.113.200.29/student_covidinfo/ -এ প্রদত্ত ছক পূরণ করার জন্য আগামী 19শে জুলাই 2021 পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button