Technology

চালু হচ্ছে ওকার অ্যাপ

আজ রাজধানী ঢাকায় পরিক্ষামূলুকভাবে চালু হয়েছে রাইড শেয়ারিং অ্যাপ ওকার।ওবার,ওবাই এরকমই সুবিধা নিয়া আসছে ওকার অ্যাপ।এই ওকার অ্যাপের মাধ্যমে আপনি মোটরসাইকেল,অটোরিকশা,প্রাইভেটকারসহ আরো অনেক সুবিধা পাওয়া যাবে।মঙ্গলবার ওকার অ্যাপের নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বিস্তারিত তুরে ধরেন।

received 664402817525522


 মাসুদ রানা বলেন বেশকিছুদিন ধরে এর পরিক্ষামূলুক চলছে কিন্তু আজ বুধবার তা আনুষ্টানিকভাবে যাত্রা শুরু করে ওকার।অ্যান্ডুয়েড ও আইওএসে অ্যাপটি পাওয়া যাবে।এই ওকার আনছে বিশেষ সুযোগ ও সুবিধা, যাত্রীদের জন্য প্রথম পাঁচ রাইডে থাকছে ১০০ টাকা পর্যন্ত ছাড় ও মোটরসাইকেল ও রিকশাওলা পাবেন ১০০ টাকা বোনাস।

অ্যাপে ফিচার হিসেবে থাকবে পুল সুবিধা যা অন্য কোন ব্যাক্তির সাথে তার রাইড শিয়ার করতে পারবে।মোটরসাইকেল রাইডের জন্য বেইজ ফেযার ৩০ টাকা ও প্রতি কিলোমিটার ১২ টাকা এবং ওয়েটিংয়ের জন্য ১টাকা করে গুনতে হবে যাত্রীকে।


তাছাড়া প্রাইভেট কারের রাইডের জন্য বেইজ ফেযার ৪০ টাকা ও প্রতি কিলোমিটার ১৮ টাকা এবং ওয়েটিংয়ের জন্য ২ টাকা করে গুনতে হবে যাত্রীকে।

মাইক্রোবাসের জন্য বেইজ ফেয়ার নির্ধারন করছে ৭০০ টাকা।অ্যাপে চলাচলের সময় কোন যাত্রী বা চালকের মৃত্যু হলে ১ লাক্ষ টাকা ও আহত হলে ৫০ হাজার টাকা নির্ধারন করেছে ওকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button