জামালপুরবাংলাদেশ সংবাদসকল খবরসারা দেশ

জামালপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় কলেজ ছাত্রীকে মারধর গ্রেফতার ১

jamalpur

নিজস্ব প্রতিবেদক ।।
জামালপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় কলেজ ছাত্রীকে বেধড়ক মারধর করেছে বখাটে জাহাঙ্গীর(৩২) নামে এক যুবক। পরে স্থানীয়রা আহত ছাত্রীকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। ঘটনাটি ঘটেছে গত ১৬এপ্রিল মঙ্গলবার জামালপুর শহরের বনপাড়া রেলক্রসিং এলাকায়। পরে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।
নির্যাতিতা তানিশা আক্তার তানিয়া সরকারী আশেক মাহমুদ বিশ^বিদ্যালয় কলেজের অর্নাস ১ম বর্ষেও অর্থনীতি বিভাগের ছাত্রী। সে পৌর এলাকার বনপাড়ার মৃত তাজুল ইসলামের মেয়ে।
নির্যাতিতা শিক্ষার্র্থী জানান, কলেজ ও কোচিংয়ে যাওয়া আসার পথে বখাটে জাহাঙ্গীর তাকে প্রায় সময় উত্তক্ত করতো। ওইদিন শহরের খামারবাড়ী এলাকা থেকে কোচিং শেষে বাড়ী ফেরার পথে উত্ত্যক্তের একপর্যায়ে প্রতিবাদ করলে তাকে রাস্তায় ফেলে দিয়ে শাররীক ভাবে নির্যাতন চালায়। বেধড়ক মারধরের একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
জামালপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ ফয়সাল আহমেদ জানান, তানিয়ার উপর শাররিক নির্যাতন হয়েছে। তার শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এ ব্যাপারে তানিশা আক্তার তানিয়া বাদী হয়ে জামালপুর সদর থানায় নির্যাতনকারী জাহাঙ্গীর বিরোদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালেমুজ্জামান জানান, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেওয়ার পর দ্রুত অভিযান চালিয়ে বখাটে জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরন করা হবে বলে জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button