জামালপুরবাংলাদেশ সংবাদসকল খবরসারা দেশ

দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের সভা অনুষ্ঠিত

dewangonj sova
দেওয়ানগঞ্জ প্রতিনিধি ।।
জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির ত্রৈমাসিক সভা এবং আইনশৃঙ্খলা, চোরাচালান ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে এসব সভা অনুষ্ঠিত হয়।
দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মো. লুৎফর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে ফাতেমা, বাঘারচর বিজিবি ক্যাম্পের অধিনায়ক আব্দুল কাদের, ঝাউডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মো. জমসেদ আলী প্রমুখ।
সভায় উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান দেওয়ান মোহাম্মদ ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা আক্তার লিপি, শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য, এনজিওকর্মী, ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সোলায়মান হোসেন ও দু’জন ভাইস চেয়ারম্যান দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণ উপলক্ষে পরিষদ এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ভিড় জমান। নেতাকর্মীরা নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের মালা পরিয়ে শুভেচ্ছা জানান। এ সময় পরিষদ সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন সমবেত নেতাকর্মী ও সমবেত জনতার কাছে সুষ্ঠুভাবে উপজেলা পরিষদের কার্যক্রম পরিচালনায় সার্বিক সহযোগিতা চান এবং দেওয়ানগঞ্জ উপজেলার উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button