জামালপুরবকশীগঞ্জবাংলাদেশ সংবাদ

বকশীগঞ্জে আন্তর্জাতিক মে দিবস পালিত

Bakshiganj labour day 1
বকশীগঞ্জ প্রতিনিধি ।।
জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ‘মালিক শ্রমিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি’ প্রতিপাদ্যে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে। ১ মে এ উপলক্ষে উপজেলা জাতীয় শ্রমিক লীগের উদ্যোগে মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
মে দিবস উপলক্ষে সকাল ১০টায় মিছিল বের করা হয়। মিছিলটি পৌর এলাকার বাসস্ট্যান্ড মোড় থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে আবার বাসস্ট্যান্ড মোড়ে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ বকশীগঞ্জ উপজেলা শাখার আহবায়ক আজাদ হোসেন লাভলু। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদা পারভীন।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শ্রমিক নেতা জয়নাল আবেদিন, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগর, পৌর আওয়ামী লীগের নেতা সাখাওয়াত হোসেন সাকা, পৌর আওয়ামী লীগের যুগ্মআহবায়ক আগা সাইয়ুম, উপজেলা যুবলীগের সদস্য ফরহাদ হোসেন পলাশ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবু ও শ্রমিক নেতা আলমগীর হোসেন। আলোচনা সভা পরিচালনা করেন জাতীয় শ্রমিক লীগ বকশীগঞ্জ শাখার সদস্য সচিব মিষ্টার রানা।
এছাড়াও জামালপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর, জাতীয় শ্রমিক লীগের যুগ্মআহবায়ক ইয়াহিয়া, আশেক আলী, সুলতান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
মিছিল ও আলোচনা সভায় জাতীয় শ্রমিক লীগের উপজেলা শাখার সদস্যবৃন্দ, জামালপুর জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন, উপজেলা মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, জামালপুর জেলা ম্যাক্সি, রাইডার, চ্যাম্পিয়ান, হিউম্যান হলার, ট্রাক্টর ও যান্ত্রিকযান শ্রমিক ইউনিয়ন, জামালপুর জেলা ট্রাক, টাঙ্কলরি ও কাভার্ড ভ্যানচালক শ্রমিক ইউনিয়ন, বকশীগঞ্জ-শেরপুর সড়ক সিএনজি শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button