আন্তজার্তিক

মায়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি শ্রমিকের নাম প্রকাশ

114253 bangladesh pratidin bdp malasial
মালয়েশিয়ার সেপাং শহরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১১ জন শ্রমিকের নাম প্রকাশ করেছে  দেশটির পুলিশ। একই সঙ্গে আহত ৩২ শ্রমিকের নামও প্রকাশ করা হয়েছে। নিহতদের মধ্যে ৫ এবং আহতদের মধ্যে ৭ বাংলাদেশি শ্রমিক রয়েছেন। তবে হতাহতদের বাড়ি বাংলাদেশের কোথায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সেটা জানানো হয়নি। খবর নিউজ স্ট্রেইট টাইমসের।
রবিবার স্থানীয় সময় রাত ১১টার দিকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন এমএএস কার্গো কমপ্লেক্সের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ জানায়, তারা রাতে শিফটে কাজ করার জন্য কারখানায় যাচ্ছিলেন। পথিমধ্যে চালক বাসের নিয়ন্ত্রণ হারালে বাস খাদে পড়ে। এতে ঘটনাস্থলে ৯ এবং হাসপাতালে নেওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়।

নিহত ৫ বাংলাদেশি হলেন মহিন (৩৭), মো. রাজিব মুন্সী (২৬), আল আমিন (২৫), মো. সোহেল (২৪) ও গোলাম মোস্তফা (২২)। তাদের মরদেহ সেরডং হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এছাড়া আহত ৭ বাংলাদেশি হলেন নাজমুল হক (২১), রজবুল ইসলাম (৪৩), ইমরান হোসেন  (২১) জাহিদ হাসান (২১), শামিম আলী (৩২), মো. ইউসুফ (২৭), মো. রাকিব (২৪)। এদের মধ্যে প্রথম তিনজন পুত্রজায়া হাসপাতালে এবং বাকি চারজন সেরডং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button