জামালপুরবাংলাদেশ সংবাদসকল খবরসরিষাবাড়ীসারা দেশ

সরিষাবাড়ীতে কৃষক শাহজাহান হত্যা মামলার আসামি পিতা-পুত্র গ্রেপ্তার

dssp19%2B%25286%2529%2Bcopy

সরিষাবাড়ী প্রতিনিধি ।।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলার প্রধান আসামী বছির উদ্দিন ও তার ছেলে বিপ্লব হোসেন মান্নানকে গ্রেপ্তার করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। গত ৪ মে রাতে পুলিশের এক বিশেষ অভিযানে ডোয়াইল ইউনিয়নের ভবানিপুর গ্রামে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
জানা যায়, ভবানীপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে শাহজাহান মিয়া ১ মে সন্ধ্যায় বাড়ি থেকে চা খাওয়ার জন্য বের হয়ে ভবানীপুর বাজারে যান। রাত দশটা বেজে গেলেও শাহজাহান মিয়া বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে ভবানীপুর বাজারে যান। সেখানেও না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে ভবানীপুর খালপাড়ে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে। সেখানে তার পাশেই রক্তাক্ত ইট পড়ে ছিল। তাদের ধারণা শাহজাহান মিয়াকে ইট দিয়ে মাথায় আঘাত করে খুন করা হয়েছে।
এদিকে ২ মে সকালে জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শিবলি সাদিক ঘটনাস্থল পরিদর্শন করে কৃষক শাহজাহানের হত্যার সাথে জড়িতদের অতিদ্রুত আটকের নির্দেশ দেন থানা পুলিশকে। পরে ৪ মে রাতে বছির উদ্দিন ও তার ছেলে বিপ্লব হোসেনকে আটক করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে সুমন মিয়া বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ওই মামলায় বছির উদ্দিন ও তার ছেলে বিপ্লব হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে ৫ মে সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে।
সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান বলেন, শাহজাহান হত্যা মামলার সাথে জড়িত বছির উদ্দিন ও তার ছেলে বিপ্লব হোসেনকে গ্রেপ্তার করে ৫ মে সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button