Technology

হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস যাবে ফ্রেসবুকে

received 425814885071609

আমরা দৈনন্দিন জীবনে হোয়াটসঅ্যাপ ও ফ্রেসবুক ব্যবহার করে থাকি।সামাজিক যোগাযোগের মাধ্যম হিসেবে এই দুটি মাধ্যম খুবই জনপ্রিয়।সামপ্রতিক একটি একটি তথ্য থেকে জানা যায় হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস ফ্রেসবুকে শিয়ার করার ফিচার আনছে হোয়াটসঅ্যাপ।এই ফিচারে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস ফ্রেসবুকে শিয়ার করা যাবে #Share to Facebook stories এই বাটনে।


এনডিটিভির খবরে বলা হয়েছে, এখন সরাসরি হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস ফ্রেসবুকে শিয়ার করা যাবে  তার জন্য হোয়াটসঅ্যাপের আপডেট ভার্সন ব্যবহার করতে হবে।যারা প্রতিদিন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস শিয়ার করে থাকে তারা এই ফিচারটি লক্ষ করে থাকবে।এর মাধ্যমে ছবি,ভিডিও,টেক্সটসহ অনেক কিছু সরাসরি ফ্রেসবুকে শিয়ার করতে পারবে।


তবে এই ফিচারটি ব্যবহার করতে হলে কিছু পদক্ষেদ নিতে হবে যেমন, আগের মতো ছবি,ভিডিও,টেক্সট পাবলিশ হয়ে গেলে তার নিচে শিয়ার টু ফ্রেসবুক স্টোরিতে ক্লিক করে সরাসরি ফ্রেসবুকে শিয়ার করতে পারবে।

তবে কেউ যদি প্রথম অবস্থায় স্টোরি শিয়ার করে না থাকে তাহলে পরেও শিয়ার করতে পারবে। এমন ব্যবস্থাও রাখা হয়েছে।এর জন্য আপনাকে ছবির উপরে তিন ডট অপশনে ক্লিক করে শিয়ার টু ফ্রেসবুক অপশনে ক্লিক করে শিয়ার করতে হবে।তাছাড়া তিন ডট অপশনে ডিলেট,ফরওর্য়াড অপশনও মিলবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button