News

Google AdSense দ্রুত অ্যাপ্রোভ পাওয়ার নিয়ম।

 Google AdSense দ্রুত অ্যাপ্রোভ পাওয়ার নিয়ম।

পৃথিবীতে যত #Adnetwork আছে তার মধ্যে Google AdSense অন্যত্তম।কোন ওয়েবসাইটের মালিক বা কোন নিউজ প্রতিষ্ঠান তাদের সাইটে Adnetwork হিসেবে Google AdSense কে বেছে নেয়।কেননা মাস শেষে একটা ভালো পরিমাণ রেনেভিউ আসে গুগল থেকে।তো আপনার সাইটে কিভাবে দ্রুত Google AdSense অ্যাপ্রোভ করাবেন, তাই নিয়ে আলোচনা করবো আজ।তো চলুন শুরু করা যাক।

images%2B%252830%2529
Image from: Google 

প্রথমে আমরা  ডোমেইন নেইম নিয়ে কথা বললো,গুগল অ্যাডস্নেস দ্রুত অ্যাপ্রোভ পাওয়ার জন্য  টপ লেভেল ডোমেনের গুরত্ব অনেক।এদেরকে মাস্টার  ডোমেইনও বলা হয়।আপনি চাইলে গুগলের ফ্রি ডোমেইন আছে সেটিও ব্যবহার করতে পারেন।ফ্রি আর প্রিমিয়াম দুটোই গুগল অ্যাডস্নেস অ্যাপ্রোভ পায়,টপ লেভেল ডোমেইনের ক্ষেত্রে প্রধান্য একটু বেশি।তাই ডোমেইনের ক্ষেত্রে বিবেচনা করলে টপ লেভেল ডোমেইন নেওয়াই ভালো।যেমনঃ. Com . Net .org ইত্যাদি।

কোথা থেকে পাবেন ডোমেইনঃ

আপনি চাইলে দেশ ও দেশের বাইের ডোমেইন প্রোভাইডার আছে তাদের থেকে ডোমেইন নিতে পারেন।দেশের বাইরে যেমনঃ Godaddy,Namecheap,dyanadot ইত্যাদি থেকে নিতে পারেন। তবে এদের থেকে নিলে আপনার অব্যশই ইন্টারন্যাশনাল মাস্টারকার্ড বা অনলাইন পেমেন্ট আইডি যেমনঃ পেপাল থাকতে হবে।আর আপনি যদি আমাদের দেশের থেকে ডোমেইন নিতে চান তাহলে    Dianahost বা আরো অনেক ভালো ডোমেইন প্রোভাইডার আজে তাদের থেকে নিতে পারেন।

কপি পেস্ট পরিহার করেনঃ 

আপনার সাইটে Google AdSense অ্যাপ্রোভ হওয়ার ক্ষেত্রে সাইটে কনটেন্ট থাকতে হবে, সেটি হোক লেখালেখি, ভিডিও কিংবা কোন প্রকার মোবাইল বা সোশাল মিডিয়া।তো কোন সাইট থেকে কোন কনটেন্ট কপি বা চুরি করা যাবে না। নিজের ভাষায়  খুব সুন্দর করে যা বুজাতে চাচ্ছেন তা লিখুন।বানান যেন  ভুল না হয়, সেদিকে খেয়াল রাখবেন।

কতো পোষ্ট দরকারঃ

Google AdSense এর জন্য আপনার ওয়েবসাইটে মিনিমাম ৩০+ পোষ্ট থাকতে হবে।পোষ্টের সাথে মিলিয়ে একটি সুন্দর ছবি দিলে আরও ভালো হয়।কেননা ছবি পোষ্টের মান বৃদ্ধি করে।

কয়েকটি পেজ থাকা আব্যশকঃ

আপনার সাইটে কয়েকটি পেজ থাকা আব্যশক।যেমনঃ About us,Contact us,privacy and policy,Terms And Condition ইত্যাদি।About us পেজে আপনার সাইটি কি সম্পর্কে তা বিস্তারিত লিখবেন।Contact us পেজে আপনার সকল কনটাক্ট ডিটেইলস লিখবেন,আপনার নাম,মেইল অ্যাডেস,ফঁন নাম্বার ইত্যািদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button